Deepawali Greetings From The Founder


Dear All,
দীপাবলী, যা লাইট উৎসব হিসাবে পরিচিত, ভারতের সবচেয়ে উদযাপন উপলক্ষে এক। এছাড়াও দীপাবলী নামে পরিচিত, এটি শরৎ ঋতুতে দেশব্যাপী পালন করা হয়। এটি নেপাল, পাকিস্তান, মালয়েশিয়া এবং মরিশাসের মতো বিভিন্ন দেশেও স্মরণীয়। এই বছর দীপাবলী তারিখগুলি যথাক্রমে দক্ষিণ ও উত্তর ভারত, নভেম্বর ৬, ২০১৮।

উত্সবের তাত্পর্য হল অন্ধকারের উপরে আলো, মন্দিরের উপর ভাল, অজ্ঞতার জ্ঞান, এবং হতাশার আশায়। উত্সবের প্রস্তুতি দিন আগে থেকেই শুরু হয় এবং মানুষ তাদের বাড়িঘর এবং অফিসগুলি  লাইট, তোরণ , মোমবাতি এবং আরো অনেক কিছু দিয়ে সু-সজ্জিত করে। উপহার ও মিষ্টিতে মোড়ানো হয় এবং উপলক্ষ্যে রাখা হয়, ঘরগুলি জাগ্রত হয়, রাস্তায় এবং দোকানগুলি সামগ্রীতে পূর্ণ  থাকে।

উৎসবের শুরুতে ধনতেরাস, দ্বিতীয় দিন ‘নারাক চৌদ্দসি’, তৃতীয় দিনে  দীপাবলী, চতুর্থ দিন বিয়ে করার জন্য উৎসর্গকৃত দেওয়ালদি পদ্মা এবং পঞ্চম দিনে বোন ভাই বন্ধনে উৎসর্গকৃত ‘ভাই ফোঁটা’ দিয়ে শেষ হয়। পাঁচ দিন ধরে, লোকেরা তাদের বন্ধুদের, পরিবার এবং আত্মীয়দের সাথে দেখা করে উপহার এবং শুভেচ্ছা বিনিময় করে। এ উপলক্ষে দেবী লক্ষ্মী ও ভগবান গণেশ পূজা করেন এবং মানুষ তাদের আশীর্বাদ কামনা করেন। যদিও, আপনি দিওয়ালির উদযাপনের জন্য প্রস্তুত, ব্যস্ত, আপনি আপনার প্রিয়জনদের স্মরণে রাখতে এবং তাদের কামনা করার বিষয়ে মিস করবেন না। আপনার জন্য, কিছু সহজ করার জন্য, আমরা আপনাদের জন্য বার্তা, ব্যাঙ্কিং সার্ভিস, পান কার্ড সার্ভিস, ইনকাম ট্যাক্স সার্ভিস এবং আরও অনেক কিছু দিয়ে তালিকাবদ্ধ করেছি যার মাধ্যমে আপনি আপনার পরিবার এবং বন্ধুদের এই দীপাবলীতে  সকল পরিবার পরিজনদের নিশুল্ক পরিষেবা দিতে পারেন ও প্রচুর অর্থ সঞ্চয় করতে পারেন সংসার সুখ ভোগ করতে পারেন এবং দীপাবলীর শুভেচ্ছা জানাতে পারেন!

ভালো থাকুন সবাই, মায়ের আশীবার্দ অর্জন হোক সবার এই প্রার্থনায় করি.

শুভেচ্ছা ও শুভকামনা রইলো আমার তরফ থেকেও।

ধন্যবাদান্তে।

চন্দন কুমার মৈত্র।

প্রতিষ্ঠাতা ও সম্পাদকঃ

Sharing is caring ! Thank you for visit our page to share...!!